Life Style

মেয়ে পটানোর সহজ উপায় সম্পর্কে জেনে নিন

মেয়ে পটানোর সহজ উপায়ঃ আমাদের সবারই একটি সুন্দর মন রয়েছে। তাই আমাদের মন চাই কোন একটা মানুষকে মন প্রাণ দিয়ে ভালোবাসি। মাঝে মাঝে চলার পথে অনেক মানুষকেই ভালো লেগে যায় এবং তাদেরকে ভালোবাসতে ইচ্ছা হয়। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে আমাদের মাঝের ভালোবাসা টুকু তাদের সামনে সুন্দর ভাবে উপস্থাপনা বা প্রকাশ করতে পারিনা। তাই সারা জীবন দূর থেকে শুধু ভালোবেসে যাই কখনো ভালোবাসা বলার বা প্রকাশ করার সাহস পায় না। আবার আমরা যদি লক্ষ করি আমাদের মাঝে কিছু মানুষ আছে যারা খুব সহজে মেয়েদেরকে ইমপ্রেস করতে পারে। এবং খুব তাড়াতাড়ি মেয়েদের সাথে মিশতে পারে তাদের মন জয় করে নেয়।

আপনি লক্ষ করলে দেখবেন আপনার কিছু বন্ধু আছে তারা কিছুদিন পরপর গার্লফ্রেন্ড পরিবর্তন করছে। কিন্তু আপনি অনেকদিন চেষ্টা করার পরও একজন ভালোবাসার মানুষ খুঁজে পাচ্ছেন না। সেই দুঃখ ভরা মন নিয়ে এদিক সেদিক মেয়ে পটানোর সহজ উপায় সম্পর্কে খুঁজে বেড়াচ্ছেন। হ্যাঁ বন্ধুরা আজকে আপনাদের কথা চিন্তা করে মেয়ে পটানোর সহজ উপায় সম্পর্কে আর্টিকেল লেখার মনোনিবাশ করেছি।

মেয়ে পটানোর সহজ উপায়

আসলে কি মেয়ে পটানোর সহজ উপায় বলতে কিছু রয়েছে? হ্যাঁ বন্ধুরা মেয়ে পটাতে হলে কিছু টেকনিক প্রয়োজন হয়। আপনি যদি একবার এই টেকনিক সম্পর্কে জেনে নিতে পারেন। তাহলে আপনার ভালবাসার মানুষের মন খুব সহজে জয় করতে পারবেন। মেয়ে পটাতে আপনার চেহেরা অনেক সুন্দর হতে হবে তা কিন্তু না আপনার নিজের মধ্যে এমন কিছু বৈশিষ্ট্য তৈরি  করতে হবে যেটি দেখে মেয়ে আপনার প্রতি ইমপ্রেস হয়ে যাবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক মেয়ে পটানোর সহজ উপায় গুলো কি

১। লাজুক ভাব ছাড়ুন

লজ্জা ভাব থাকাটা ভালো কিন্তু এর পরিমাণ যদি বেশি হয়ে যায় তাহলে কিন্তু বিপদ। কিছু কিছু ছেলে আছে যারা এত বেশি লাজুক টাইপের হয় যার কারণে কোন মেয়েকে ভালো লেগে গেলেও তার সাথে কথা বলার সাহস টুকু পায় না। আপনি যদি এক সমুদ্র পরিমাণ কাউকে ভালোবাসেন কিন্তু তাকে সেটা বলতে না পারেন তাহলে এই ভালোবাসার কোন মূল্য নাই।

ধরুন আপনি এবং আপনার বন্ধু একটি মেয়েকে অনেক পছন্দ করেন। কিন্তু আপনি খুব লাজুক প্রকৃতির আর আপনার বন্ধু আপনার থেকে বিপরীত। আপনি যদি আপনার বন্ধুর থেকে সে মেয়েটিকে বেশি ভালবেসে থাকেন তাহলে কোন লাভ নাই যদি তার সামনে প্রকাশ করতে না পারেন। আপনার বন্ধুর ভালোবাসা যদি আপনার ভালোবাসা থেকে কম হয় কিন্তু সে সামনে গিয়ে কথা বলতে পারে বা তার ভালোবাসা প্রকাশ করতে পারে তাহলে কিন্তু মেয়েটির কাছে আপনার বন্ধুর ভালোবাসা টুকু বেশি গ্রহণযোগ্যতা পাবে। তাহলে একবার ভেবে দেখুন মনে মনে পছন্দ বা ভালবাসলে হবে না সাহস করে তার সাথে কথা বলতে হবে।

তাই মেয়েদের সাথে সোজাসুজি কথা বলার চেষ্টা করুন তাদের অন্য কিছু ভাবার কোন প্রয়োজন নেই। আপনার ছেলেবন্ধুর সাথে যেভাবে কনফিডেন্সের সাথে কথা বলতে পারেন সেভাবে মেয়েদের সাথে কথা বলার চেষ্টা করুন। আপনি যদি ভদ্রতার সাথে তাদের সাথে কথা বলেন তাহলে তারা আপনার সাথে সুন্দরভাবে কথা বলবে। তাই আজ থেকে বেশি লাজুক ভাবটা বাদ দিয়ে দিন।

২।কনফিডেন্স

মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে কনফিডেন্স থাকা খুবই গুরুত্বপূর্ণ। কিছু কিছু ছেলে আছে যারা মেয়েদের সামনে গেলে হাত পা কাপা শুরু করে দেয়। তাদের সাথে ভালো মতো কথা বলতে পারেনা। কথা বলার সময় সংকোচ বোধ হয়। মেয়েরা এই ধরণের ছেলেদেরকে একটু কম পছন্দ করে। যাদের মাঝে কনফিডেন্স এর পরিমান বেশি তাদেরকে মেয়েদের একটু বেশি ভালো লাগে। তাই চেষ্টা করুন কনফিডেন্স বাড়ানোর।

৩। চোখে দিকে তাকিয়ে কথা বলুন

একটি মেয়ে সবসময় চায় তার প্রতি কেউ গভীরভাবে মনোযোগী হোক। তাই কোন মেয়ের মনের মধ্যে যদি জায়গা করে নিতে চান তাহলে তার চোখের দিকে তাকিয়ে কথা বলুন। এবং সে যখন কথা বলবে তার চোখের দিকে তাকিয়ে থাকুন। এর ফলে মেয়েটি ভাববে আপনি তার কথা খুব মনোযোগ সহকারে শুনছেন এবং তাকে গুরুত্ব দিচ্ছেন। আমি জানি এই কাজটি এত সহজ নয় প্রথম প্রথম লজ্জা বোধ তাই চেষ্টা করুন সবার সাথে কথা বলার সময় চোখের দিকে তাকিয়ে কথা বলার চেষ্টা করুন। এর ফলে সবার মনে আপনার জন্য আলাদা একটি জায়গা তৈরি হবে।

৪। হেসে কথা বলুন

হেসে কথা বলা মানে এই নয় যে দাঁত বের করে খিলখিল করে হেসে হেসে কথা বলবেন তাহলে কিন্তু ব্যাপারটা হিতে বিপরীত হয়ে যাবে। আপনি যদি একটা মানুষের সাথে কথা বলার সময় রাগান্বিত ভাব বা মুখ ফ্যাকাস করে কথা বলেন তাহলে সে কিন্তু আপনার সাথে কথা বলার জন্য আগ্রহ কম দেখাব। তাই আমি বলবো কোন মেয়ের সাথে কথা বলার সময় মুখে মুচকি হাসি নিয়ে কথা বলুন। এর ফলে মেয়েটি কথা বলতে যেরকম স্বাচ্ছন্দ বোধ করবে তার সাথে আপনার প্রতি তার একটি নেতিবাচক চিন্তা ভাবনা তৈরি হবে।

৫। গুছিয়ে কথা বলুন

মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে গুছিয়ে কথা বলাটা কিন্তু অনেক গুরুত্বপূর্ণ। গুছিয়ে কথা বলা বা সুন্দরভাবে কথা বলা শুধু মেয়েরা যে পছন্দ করে তা কিন্তু না সুন্দর কথা সবারই ভালো লাগে শুনতে। আর আপনি যদি মেয়েদের সাথে গুছিয়ে কথা বলতে পারেন তাহলে তার মনে জায়গা করতে আপনার বেশি সময় লাগবে বলে আমার মনে হয় না। কারণ মেয়েরা গুছিয়ে কথা বলা খুবই পছন্দ করে। তাই মেয়েদের সাথে কথা বলার সময় আমতা-আমতা না করে সুন্দরভাবে গুছিয়ে কথা বলার চেষ্টা করুন।

আরো পড়ুনঃনিজেকে স্মার্ট করতে চান! স্মার্ট হওয়ার উপায় কি?

৬। স্মার্ট হওয়ার চেষ্টা করুন

নিজেকে একটু স্মার্ট করার চেষ্টা অবশ্যই করতে হবে। স্মার্ট মানুষকে সবার কাছে অনেক ভালো লাগে। স্মার্ট হতে হলে যে আপনাকে খুব সুন্দর হতে হবে তা কিন্তু না। শুধুমাত্র কিছু দিক খেয়াল রাখলেই আপনি স্মার্ট হতে পারবেন। কিন্তু সাবধান অতিরিক্ত স্মার্টনেস মেয়েদের সামনে দেখাবেন না এরা এই জিনিসটা একটু বেশি অপছন্দ করেন। পোশাক-আশাকের বিষয়ে একটু খেয়াল রাখতে হবে। বেশি ঢিলেঢালা পোষাক পড়া যাবে না আবার বেশি ফিটিং পোশাক পড়া যাবে না। হালকা ফিটিং টাইপের পোশাক পরিধান করার চেষ্টা করুন। তারপর আধুনিকতার সাথে তাল মিলিয়ে আপনার চেহারার সাথে যেই হেয়ার কাটিং মানায় সেই হেয়ার কাটিং দিন।

আরেকটা বিষয় খেয়াল রাখতে হবে সেটা হচ্ছে আপনার শরীর থেকে দুর্গন্ধ যাতে সৃষ্টি না হয় এর জন্য ভালো মানের পারফিউম ব্যবহার করতে পারেন। এবং চেষ্টা করুন সবসময় নিজেকে পরিষ্কার রাখার। মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে এই উপায়টি কিন্তু খুবই কার্যকরী। তাই আস্তে আস্তে নিজেকে পরিবর্তন করার চেষ্টা করুন।

মেয়ে পটানোর সহজ উপায়

৭। বন্ধুত্ব তৈরী করুন

মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে আগে বন্ধুত্ব করাটা কিন্তু খুবই কার্যকরী একটি উপায়। আপনার একটা মেয়েকে ভালো লাগলো দুদিন পর তাকে আপনার ভালোবাসার কথা জানিয়ে দিলেন তাহলে কিন্তু আপনার ভালোবাসাটা ওখানেই শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি। কারণ দুই দিনে কোন মেয়েকে প্রপোজ করলে সে গ্রহণ করবে না এটাই স্বাভাবিক কিন্তু কিছুকিছু মেয়ে আবার গ্রহণ করতেই পারে কিন্তু বেশিরভাগ মেয়ে গ্রহণ করবে বলে মনে হয় না। তাই আপনার যদি কোন মেয়েকে খুব বেশি পছন্দ হয়ে যায় এবং তার প্রতি আপনার ভালোবাসা সৃষ্টি হয় তাহলে তার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিন। তার সাথে যখন আপনার ভালো বন্ধুত্ব তৈরি হবে তখন আপনি তার ব্যাপারে অনেক কিছু জানতে পারবেন আসলে সে কেমন কী পছন্দ করে এবং কি পছন্দ করেনা।

বন্ধুত্ব হওয়ার ফলে সে আপনার সম্পর্কে ভালো ভাবে জানার জন্য  সময় পাবে। এভাবে বন্ধুত্ব করার পর তার মনের মধ্যে আপনার জন্য ভালো ইতিবাচক ভাবনা তৈরি করার চেষ্টা করুন। এবং সেই মেয়েটির বিশ্বাস অর্জনের চেষ্টা করুন। বন্ধুত্ব হওয়ার ফলে অনেক সুবিধা পাওয়া যায়। সেগুলো হচ্ছে আপনি জানতে পারবেন সে কাউকে ভালবাসে কিনা বা কারো সাথে রিলেশনে জড়িত আছে কিনা। যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে কিছুদিন অপেক্ষা করে ভালো একটি দিনে তাকে সরাসরি আপনার মনের ভালোবাসার কথা বলে দিন। আশা করা যায় আপনার ভালোবাসা সে হাসি মুখে গ্রহণ করবেন।

৮। উপহার দিন

মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে উপহার দেওয়া টা কিন্তু খুব ভালো কাজ করে। শুধুমাত্র মেয়েরা নয় উপহার পেতে আমরা সবাই অনেক পছন্দ করি। আর আপনি যদি একটি মেয়ের মনে সহজে জায়গা করে নিতে চান তাহলে তাকে সুন্দর সুন্দর উপহার দিতে হবে। আমি বলছি না আপনাকে অনেক টাকা খরচ করে দামি দামি উপহার দিতে কম টাকার ভিতরে ভালো মানের আকর্ষণীয় উপহার দিলে মেয়েরা অনেক খুশি হয়ে যায়। তাই  বিশেষ দিনগুলোতে তাকে উপহার দেওয়ার চেষ্টা করুন।

৯। সময় দিন

কিছু কিছু ছেলে আছে যারা ভালবাসতে জানে কিন্তু সময় দিতে পারেনা। মেরা কিন্তু এই ব্যাপারটা খুব সিরিয়াসলি ভাবে নেয়। আপনার হাতে যদি তার জন্য সময় না থাকে তাহলে সে আপনার হাত ধরে বসে থাকবে না অন্য নতুন হাত খোঁজার চেষ্টা করবে। তাই প্রেম করার জন্য অবশ্যই আপনাকে সময় বের করতে হবে এবং আপনার ভালবাসার মানুষকে সময় দিতে হবে। আপনি লক্ষ করলে দেখবেন অনেক রিলেশন শুধুমাত্র সময় দিতে না পারার কারণে ভেঙে যায়। তাহলে ভেবে দেখুন মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে সময় দেওয়াটা কতটা গুরুত্বপূর্ণ।

১০। শেষ কথা

আজকের চেষ্টা করেছি মেয়ে পটানোর সহজ উপায় গুলো সম্পর্কে কিছু ধারণা দেওয়ার। আশা করি আপনাদের কাছে অবশ্যই ভালো লাগবে। কিন্তু আপনাদের কাছে আমার একটি অনুরোধ থাকবে তা হচ্ছে কখনো একসাথে একাধিক রিলেশনে জড়িত হবেন না। সব সময় চেষ্টা করবেন একজনের সাথে প্রেম করার এবং তাকে সারা জীবন ভালোবাসার। আর কাউকে যদি সেভাবে পছন্দ না হয় শুধুমাত্র অন্যের দেখে প্রেম করার ইচ্ছা জাগার রিলেশন করতে চাচ্ছেন বা রিলেশন করছেন আমার অনুরোধ থাকবে এ কাজটি কখনোই করবেন না। যাকে আপনার পছন্দ এবং মন প্রাণ দিয়ে ভালোবাসেন তার জন্য সময় নষ্ট করুন এবং তার সাথে প্রেম করুন।

আর আজকে যেই পরামর্শ আপনাদেরকে দিলাম সেগুলো চেষ্টা করুন অনুসরণ করা। আমি জানি দুই দিনে এগুলো আয়ত্ত করা সম্ভব নয় তাই আস্তে আস্তে সময় নিয়ে নিজেকে পরিবর্তন করুন। তাহলে আপনিও মেয়ে পটাতে পারবেন এবং তার সাথে প্রেম করতে পারবেন।

আজকে মেয়ে পটানোর সহজ উপায় সম্পর্কে জানলেন এখন আপনি যদি চান আপনি কোন মেয়েকে পটাবেন না আপনাকে সব মেয়ে পটাবে তাহলে এগুলো চিন্তা মাথা থেকে ফেলে দিয়ে নিজেকে প্রস্তুত করুন এবং সফলতা অর্জনের পথে হাঁটতে থাকুন এবং টাকা আয় করার চিন্তা করুন তাহলে সময় নষ্ট করে আপনাকে মেয়ে পটাতে হবে না মেয়েরাই আপনাকে পটানোর চেষ্টা করবে। আর আজকে যে টিপস গুলো শেয়ার করলাম সেগুলো যে সব মেয়ের ক্ষেত্রে কাজ করবে তা কিন্তু না পৃথিবীতে সব মানুষ আলাদা ভাবে তৈরি সবার চিন্তা ভাবনা আলাদা সবাই কিন্তু এক না কিন্তু বেশীরভাগ মেয়ের ক্ষেত্রে এই টিপসগুলো কাজ করবে আশা করা যায়।

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

স্মৃতিশক্তি বৃদ্ধি করার উপায়। 2021

মন ভালো করার উপায়।2021

এন্ড্রয়েড মোবাইল পানিতে পড়লে করণীয়

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button