Blogging & Wordpress

ফ্রিতে কিওয়ার্ড রিসার্চ করার টুলস

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালই আছেন, আমরা যারা ব্লগিং এর সাথে যুক্ত রয়েছে তাদের পোস্ট লেখার জন্য কিওয়ার্ড রিসার্চ করার প্রয়োজন হয়। সে প্রেক্ষাপটে নতুন যারা ব্লগিংয়ে পা রেখেছেন তারা জানেনা কোন সফটওয়্যার বা ওয়েবসাইটের মাধ্যমে ফ্রিতে কিওয়ার্ড রিসার্চ করা যায়। অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলোতে টাকার খরচ করে কিওয়ার্ড রিসার্চ করতে হয় নতুন ব্লগারদের পক্ষে টাকা খরচ করে কিওয়ার্ড রিসার্চ করার সম্ভব হয় না।

আপনি যদি কিওয়ার্ড সম্পর্কে কিছুই না জেনে থাকেন বা কিওয়ার্ড সম্পর্কে বিস্তারিত জানার জন্য নিচের আর্টিকেল পড়ুন।

কীওয়ার্ড রিচার্জ কি কিভাবে কিওয়ার্ড রিচার্জ করতে হয়

সেরা ফ্রী কিওয়ার্ড রিসার্চ টুল

আমি ইতিমধ্যে অনেকগুলো টুলস ব্যবহার করেছি বেশিরভাগ টুলস গুলো ফ্রিতে ব্যবহার করা যায় না এর জন্য প্রয়োজন হয় প্রিমিয়াম একাউন্টে। আবার কিছু ওয়েবসাইট বা টুলস রয়েছে যেগুলোতে ফ্রিতে কিওয়ার্ড রিসার্চ করা গেলেও রিসার্চ করার জন্য সীমাবদ্ধ রয়েছে। সেজন্য আমি আপনাদের সামনে এমন একটি কিওয়ার্ড রিসার্চ করার ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছে যেটার মাধ্যমে খুব সুন্দরভাবেই কিওয়ার্ড রিসার্চ করতে পারবেন। এই টুলস এর মাধ্যমে ইচ্ছামত কিওয়ার্ড রিসার্চ করা যাবে আর আপনার যদি একটু প্রিমিয়াম অ্যাকাউন্ট ব্যবহার করেন তাহলে অসংখ্য কিওয়ার্ড এর আইডিয়া পাবেন। আমার মতে প্রথম দিকে ফ্রিতে কিওয়ার্ড রিসার্চ করে আর্টিকেল লেখাই ভালো পরবর্তীতে যখন ভালো অবস্থানে পৌঁছাবেন তখন প্রিমিয়াম অ্যাকাউন্ট ব্যবহার করবেন।

আমি এতক্ষণ যাবত যে কিওয়ার্ড রিচার্জ টুলস আপনাদের সামনে উপস্থাপন করতে ইচ্ছুক বা চাচ্ছিলাম সেটি হচ্ছে   asref keywords। 

এই টুলস এর মাধ্যমে কিওয়ার্ড রিসার্চ করার জন্য নিচের লিংকে ক্লিক করুন

Click Here

তারপর একটি ফাঁকা বক্স পাবেন তারপর আপনি যে কিওয়ার্ড রিসার্চ করতে চাচ্ছেন সেটা লিখুন। এরপরে আপনি ধারণা পেয়ে যাবেন সেই কি ওয়ার্ডের কত সার্চ ভলিউম।

আজকে এই পর্যন্তই আপনাদের যদি কোন জায়গায় বুঝতে অসুবিধা হয় তাহলে কমেন্ট বক্সে আপনার অসুবিধার লিখুন যত দ্রুত সম্ভব আপনার সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করা হবে। ধন্যবাদ

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

ঘরে বসে মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন

সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি? সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয় করুন।

ফেসবুক থেকে আয় করার উপায় গুলো সম্পর্কে জেনে নিন

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button