Android Tips

মোবাইলে ফ্রিতে বিশ্বকাপ খেলা দেখুন

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। শুরু হয়ে গেছে ২০২২ এর কাতার ফুটবল বিশ্বকাপ। পূর্বকাল থেকেই বাঙ্গালীদের মধ্যে বিশ্বকাপ নিয়ে অন্যরকম উত্তেজনা কাজ করে।

আপনারা যারা কর্মের জন্য বা অন্য কোন সমস্যার জন্য বাইরে থাকতে হয় তাদের পক্ষে টিভিতে বিশ্বকাপ খেলা দেখা সম্ভব হয় না। তাই কোন ভেজাল ছাড়াই মোবাইলের মাধ্যমে ফ্রিতে বিশ্বকাপ খেলা দেখার উপায়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

 

প্রথমত আপনি যদি ওয়াইফাই ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার ওয়াইফাই সর্বকারের সাথে যোগাযোগ করে জানার চেষ্টা করুন তাদের এমন কোন সার্ভার রয়েছে নাকি যেগুলোর মাধ্যমে ফুটবল বিশ্বকাপ ২০২২ এর খেলা দেখা যাবে। তাদের যদি ব্যক্তিগত সার্ভার থেকে থাকে তাহলে কোন ঝামেলা বিহীন সেই সার্ভারের মাধ্যমে খেলা দেখতে পারবেন।

মোবাইলের অ্যাপের মাধ্যমে খেলা দেখুন

খেলা দেখার জন্য বিভিন্ন অ্যাপ ইতিমধ্যে বের হয়েছে যেগুলোর মাধ্যমে ঠিকভাবে খেলা দেখা যায় না কারণ অতিরিক্ত অ্যাড সহ আরো নানা রকম সমস্যার কারণে অ্যাপগুলো ব্যবহার করে শান্তি পাওয়া যায় না।

আমি কয়েকটি অ্যাপ ব্যবহার করে তার মধ্য থেকে সেরা অ্যাপ গুলো খুঁজে বের করেছি যেগুলো দিয়ে সুন্দরভাবে খেলা দেখা যায় কোন বাফারিং ছাড়াই। নিচের লিংকগুলোতে ক্লিক করে অ্যাপ গুলো ডাউনলোড করে নিন।

আপনি যদি বাংলাদেশ থেকে তাহলে দেখেন তাহলে আমার পরামর্শ থাকবে Toffe অ্যাপ ব্যবহার করুন, কারণ এই অ্যাপের মাধ্যমে বাংলাদেশ থেকে খুব সুন্দর ভাবেই তাহলে দেখা যায়।

আর আপনি যদি অন্য দেশ থেকে বা বাংলাদেশ থেকে খেলা দেখেন তাহলেও Yaccine Tv  অ্যাপটি ব্যবহার করতে পারেন। এই অ্যাপটি ব্যবহার করার জন্য যেকোন ফ্রি vpn কানেক্ট করে নেবেন তাহলে ভালো পারফরম্যান্স পাবেন।

 

অ্যাপের মাধ্যমে খেলা দেখার জন্য আমার কাছে এই তিনটি অ্যাপ হচ্ছে সেরা মাধ্যম। আশা করি আপনাদের কাছেও এই অ্যাপ গুলো ভাল লাগবে।

লাইভ সার্ভার এর মাধ্যমে খেলা দেখুন।

আমি আপনাদের কাছে কয়েকটি সার্ভার শেয়ার করব যেগুলোর মাধ্যমে খুব সুন্দর ভাবে খেলা দেখতে পারবেন। যারা ওয়াইফাই ব্যবহারকারী আছেন তাদের মধ্যে কিছু মানুষের হয়তো ভালো স্পিড পাবেন না আবার কিছু মানুষ ভালো স্পিড পেতে পারেন। স্পিডকম এবং বেশি সম্পূর্ণ নির্ভর করবে আপনার ওয়াইফাই এর সার্ভারের উপর।

আমি সরাসরি লিঙ্ক উপস্থাপন করলাম না একটি ছবির মাধ্যমে সকল লিংকগুলো শেয়ার করে দিলাম যেগুলো আপনি একটু কষ্ট করে লিখে ভিজিট করলেই লিংকগুলোর মাধ্যমে খেলা দেখতে পারবেন।

আজকের পোস্ট এ পর্যন্তই আশা করি আপনারা এই পোস্টের মাধ্যমে উপকৃত হয়েছেন। যদি কোন জায়গায় বুঝতে অসুবিধা হয় বা কোন সমস্যার সম্মুখীন হন তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন, খুব দ্রুততার সাথে আপনার সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

ঘরে বসে মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন

সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি? সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয় করুন।

ফেসবুক থেকে আয় করার উপায় গুলো সম্পর্কে জেনে নিন

 

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button