Facebook Tips

ফেসবুকে সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট ক্যানসেল করার নিয়ম

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি ভাল আছি। আজকে ফেসবুকের একটি গুরুত্বপূর্ণ টিপস নিয়ে আলোচনা করব।

আপনি যখন অন্যদেরকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান তখন অনেকেই অ্যাকসেপ্ট করে আবার অনেকেই করে না। যার ফলে যারা ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করে না তাদের ফলোয়ার্স হয়ে আমাদের থাকতে হয়।

আপনি যখন কাউকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছেন এবং ৫-৬ মাসের মধ্যে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ বা একসেপ্ট করে নাই, আমার মতে সেই ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো ক্যান্সেল করে দেওয়া উচিত।

অনেকেই জানেন না সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট এর লিস্ট কোথায় থাকে বা সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো কিভাবে ক্যান্সেল করতে হয়। সেটি আপনাদেরকে আমি জানানোর চেষ্টা করব কিভাবে ফেসবুকে সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো ক্যান্সেল করবেন, তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক।

ফেসবুকে সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট ক্যান্সেল করার নিয়ম

ফেসবুকে সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো ক্যান্সেল বা তাদের লিস্ট দেখার জন্য যেকোনো ব্রাউজার ব্যবহার করতে পারবেন। আমার সুবিধামতো ক্রোম ব্রাউজার ব্যবহার করলাম

ক্রোম ব্রাউজারের ফেসবুক অ্যাকাউন্ট লগইন করার পর ফ্রেন্ড লিস্টে ক্লিক করুন, তারপর ডান পাশে একটা আইকন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন, নিচের ছবি লক্ষ্য করুন

Facebook

 

আইকনটিতে ক্লিক করার পরেই, View Sent requests     নামের একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করার পরে সেন্ড ফ্রেন্ড রিকোয়েস্ট এর লিস্ট পেয়ে যাবেন।

Facebook

তারপর আপনার ইচ্ছা মত যাদেরকে ক্যান্সেল করতে চান তাদের রিকোয়েস্ট ক্যান্সেল করে দিতে পারবেন।

আজ এপর্যন্তই আবার অন্য কোন মজাদার টিপস নিয়ে আপনাদের সামনে হাজির হবো, ততক্ষণ আমাদের সাথেই থাকুন। আপনাদের কাছে আজকের টিপস যদি ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করে তাদের পড়ার সুযোগ করে দিন ধন্যবাদ।

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

ঘরে বসে মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন

সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি? সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয় করুন।

ফেসবুক থেকে আয় করার উপায় গুলো সম্পর্কে জেনে নিন

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button