Life Style

অচেনা মেয়েকে কিভাবে পটানো যায় জেনে নিন

আপনি কি অচেনা মেয়েকে কিভাবে পটানো যায় সেই সম্পর্কে জানতে চান? তাহলে আজকের আর্টিকেল আপনার জন্য, আজকে আমি জানানোর চেষ্টা করব অচেনা মেয়েকে কিভাবে পটানো যায়।

রাস্তাঘাটে বা কোন অনুষ্ঠানে কত মেয়ের সাথে আমাদের দেখা হয়ে যায় এবং প্রথম দেখায় ভালো লেগে যায়, কিন্তু ভালো লাগার কথা প্রকাশ করতে পারিনা বা কিভাবে প্রকাশ করতে হয় সেটা জানিনা। আর কোন চিন্তা নেই আপনার যদি এরকম রাস্তার কোন মেয়েকে ভালো লেগে যায় তাহলে কিভাবে ভালোলাগার কথা প্রকাশ করতে হবে সেই কৌশল আজকে জানানোর চেষ্টা করব মূল কথা হচ্ছে অচেনা মেয়ে পটানোর কৌশল সম্পর্কে জানানোর চেষ্টা করব

অচেনা মেয়েকে কিভাবে পটানো যায়

অচেনা মেয়েকে পটানোর জন্য কিছু কৌশল জানতে হবে যে কৌশল গুলো অনুসরণ করার মাধ্যমে অচেনা মেয়ে পটাতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক অচেনা মেয়েকে কিভাবে পটানো যায়

১। ভাবমূর্তি বুঝুন

অচেনা মেয়েকে কিভাবে পটানো যায় যদি কেউ বলে তাহলে আমি সর্বপ্রথম বলবো ভাবমূর্তি বুঝতে হবে। আপনার শুধু একটা মেয়েকে পছন্দ হলেই হবেনা সেই মেয়ের ও আপনাকে পছন্দ করতে হবে। তাই প্রথমে মেয়ের ভাবমূর্তি বুঝতে হবে। সেই মেয়েটি আপনার প্রতি কতটুকু আগ্রহ। যদি আপনার কোন মেয়েকে অনেক পছন্দ হয়ে যায় কিন্তু তার দিকে তাকানোর পরে বিরক্তি ভাব দেখাই বা  তেমন একটা  আগ্রহ না দেখায় তাহলে আমার মতে বেশি দূর না আগানোই ভালো। আর যদি স্বাভাবিক থাকে তাহলে অবশ্যই এগোতে পারেন।

২। চোখের দিকে তাকিয়ে থাকুন

একটি কথা মনে রাখবেন অচেনা মেয়েদের সাথে কিন্তু বারবার আপনার দেখা হবে না এবং বেশি সময় পাবেন না। তাই যা করার তাড়াতাড়ি করতে হবে। কিছু মানুষ আছে খুব লজ্জাশীল আপনি যদি লজ্জাশীল হয়ে থাকেন তাহলে আপনার পক্ষে কোন মেয়েকে পটানো সম্ভব নয়। তাই চেষ্টা করুন কিছুক্ষণ পর পর তার চোখের দিকে তাকানো, সে যদি বারবার আপনার দিকে  তাকায় তাহলে ভেবে নিন ৫০ শতাংশ রাস্তা ক্লিয়ার।

৩। মুচকি হাসি দিন

অচেনা মেয়েকে পটানো যায় মুচকি হাসির মাধ্যমে হ্যাঁ বন্ধুরা আপনার যদি কোন মেয়েকে ভালো লাগে তাহলে তার দিকে তাকিয়ে মুচকি হাসি দিন। আবার দাঁত বের করে খিলখিল করে হাসি দিয়েন না তাহলে কিন্তু হিতে বিপরীত হয়ে যাবে। তার দিকে আড় চোখে তাকাবেন আর একটু মুচকি মুচকি হাসি দিবেন। তারপর খেয়াল করে দেখুন সে যদি উল্টা আপনার দিকে তাকিয়ে হালকা মুচকি হাসি দেয় বা জুরেই হাসি দেয় তাহলে ভেবে নিন সম্মতির লক্ষণ।

৪। আশেপাশে থাকুন

বেশিরভাগ মেয়ে মানুষ চাই তাদের পেছনে আপনি ঘুরেন তাদেরকে সময় দেন। তাই আপনার যদি কোন মেয়েকে ভালো লেগে যায় তাহলে তার আশে পাশে থাকার চেষ্টা করুন যাতে করে সে যেদিকেই তাকায় সেদিকেই শুধু আপনাকেই দেখতে পাই। অচেনা মেয়েকে কিভাবে পটানো যায় যদি বলতে হয় তাহলে ভাই আপনাকে প্রচুর সেই মেয়ের পিছনে টাইম দিতে হবে। তাকে বোঝানোর চেষ্টা করতে হবে তার গুরুত্ব আপনার কাছে অনেক বেশি। কারণ মেয়েরা সবসময় গুরুত্ব পেতে পছন্দ করে। তাকে আপনি যত গুরুত্ব দেবেন সে আপনার প্রতি তত দুর্বল হতে শুরু করবে।

৫। সরাসরি কথা বলুন

এইবার হবে আসল পরীক্ষা যে মেয়েটাকে আপনার অনেক ভালো লেগেছে কিন্তু সেই মানুষটাকে যদি আপনি মনের কথা না বলতে পারেন তাহলে কিন্তু সেই ভালো লাগার কোনো মূল্য থাকবে না। তাই সাহস নিয়ে তার সাথে সরাসরি কথা বলতে হবে। যদি সবকিছু পজিটিভ থাকে তাহলে সুযোগ বুঝে তার সাথে কথা বলার চেষ্টা করুন। ভুলেতেও প্রথমেই আপনার ভালো লাগা বা ভালোবাসার কথা বলতে যাবেন না তাহলে কিন্তু উত্তর না হওয়ার  সম্ভাবনাই বেশি। এর কারণ হচ্ছে ভালো মেয়েরা কখনো প্রথম দেখায় ভালোবাসার কথাই  সম্মতি হ্যা দেয় না। তাই প্রথমে তার সাথে সুন্দরভাবে কথা বলুন কেমন আছে জানতে পারেন তারপরও তাকে সরাসরি বলুন আপনি তার বন্ধু হতে চান। তার যদি আপনার প্রতি কোন রকম আগ্রহ থাকে তাহলে অবশ্যই আপনার সাথে বন্ধু হতে চাইবে।

বন্ধ হওয়ার হওয়ার ফলে কিন্তু অনেকগুলো সুবিধা পাবেন যেমন তার সম্পর্কে ভালোভাবে জানতে পারবেন। তারপর বন্ধুত্বের সম্পর্কটাকে অনেক বেশি মূল্য দেবেন সে যদি বুঝতে পারে আপনি কোন সম্পর্ক অনেক মূল্যায়ন করেন তাহলে আপনার প্রতি তার আলাদা ভালোলাগা কাজ করবে। সম্পর্ক ভালো হওয়ার পর একটা ভালো দিন এবং সময় বুঝে ভালোবাসার কথা বলে দিন অবশ্যই আপনার ভালোবাসা হাসিমুখে গ্রহণ করে নিবে।

৬। শেষ কথা

আজকে চেষ্টা করেছি অচেনা মেয়েকে কিভাবে পটানো যায় সেই সম্পর্কে জানানোর। আশা করি এই আর্টিকেল পড়ার পর অচেনা মেয়েকে কিভাবে পটানো যায় তা খুব ভালোভাবেই পারবেন আপনারা।

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

স্মৃতিশক্তি বৃদ্ধি করার উপায়। 2021

মন ভালো করার উপায়।2021

এন্ড্রয়েড মোবাইল পানিতে পড়লে করণীয়

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button