Facebook Tips

হস্তমৈথুন করার সময় এই ভুল করলে জীবন শেষ

বর্তমান সময়ে এমন একটি পরিস্থিতি দাঁড়িয়েছে প্রায় যুবক এবং যুবতী হস্তমৈথুনের সাথে জড়িত রয়েছে। আমি ইতিমধ্য হস্তমৈথুন সম্পর্কে দুইটি পোস্ট করে ফেলেছে যা সবারই জানা উচিত পোস্টগুলো পড়ার জন্য নিচের লিংকে ক্লিক করে পড়ে নিতে পারেন।

হস্তমৈথুন থেকে বাচার উপায়

হস্তমৈথুন সম্পর্কে প্রচলিত ভুল ধারণা গুলো জেনে নিন

আজকে আলোচ্যের মূল বিষয় হচ্ছে হস্তমৈথুন করার সময় যে ভুলগুলো করলে মারাত্মক ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রায় সময় হস্তমৈথুনের সময় আমরা নানা রকম ভুল করে থাকি যেগুলো ক্ষতির সম্পর্কে আমাদের কোন ধারণা নেই। আজকে আমি চেষ্টা করব হস্তমৈথুনের সময় কিভাবে হস্তমৈথুন করলে আপনি শারীরিকভাবে তেমন ক্ষতিগ্রস্ত হবেন না।

দ্রুত বীর্যপাত ঘটানো চেষ্টা করা

যেহেতু হস্তমৈথুন একান্তই করতে হয় সেক্ষেত্রে প্রায় মানুষ চেষ্টা করেন দ্রুত বীর্যপাত ঘটানো এবং দ্রুত যৌন আকাঙ্ক্ষা মিটানো।

আপনি হয়তো জানেন না আপনার এই দ্রুত বীর্যপাত ঘটানোর অভ্যাসটি পরবর্তী যৌন জীবনে সমস্যা তৈরি করতে পারে।

হস্তমৈথুন করার সময় যত দ্রুত সিমেন্ট বের করার চেষ্টা করবেন আপনার ব্রেন সেই প্রক্রিয়াটি সেট করে নেবে। ব্রেন তখন মনে করবে সিমেন্ট বের করার জন্য খুব কম সময় প্রয়োজন হয় বা কম সময়ে সিমেন্ট বের করতে হয়।

একটা কথা মনে রাখবেন যৌন সমস্যা বলতে কোন কিছু নেই বেশিরভাগ ক্ষেত্রেই মানসিক সমস্যা থেকে যৌন সমস্যার তৈরি হয়ে থাকে। মানসিক দিক থেকে আপনার যত শক্তিশালী হবেন আপনার ততই যৌন শক্তি বৃদ্ধি পাবে।

তাই যখনই হস্তমৈথনে লিপ্ত থাকতেন সেই সময়ে চেষ্টা করবেন(১৫-২০) সময় ধরে হস্তমৈথুন করার। এক্ষেত্রে পরবর্তী সময়ে যখন যৌন মিলনে অংশ নেবেন তখন আপনার যৌন মিলনের সময় বৃদ্ধি পাবে।

বীর্যপাত হওয়ার পরে প্রস্রাব করা

আপনি কি কখনো বীর্যপাত হওয়ার সঙ্গে সঙ্গে প্রস্রাব করেছেন? বেশিরভাগ মানুষেরই এর উত্তর হবে “না” কিন্তু আপনি জেন অবাক হবেন বীর্যপাত হওয়ার পরে যদি প্রস্তাব না করেন সেক্ষেত্রে আপনার প্রস্রাবের থলিতে ইনফেকশন হওয়ার ঝুঁকি রয়েছে

যখন আপনার বীর্যপাত ঘটে সেক্ষেত্রে যদি সম্পূর্ণ বীর্য বের না হয় কিছু বীর্য আপনার প্রসাবের থলিতে জমা হয় সেটি পরবর্তী সময়ে ইনফেকশন হওয়ার সম্ভাবনা থাকে।

তাই পরবর্তী সময়ে হস্তমৈথুন করার পরে প্রস্রাব করবেন এতে করে ইনফেকশন হওয়ার হাত থেকে রক্ষা পাবেন।

দীর্ঘ সময় ধরে হস্তমৈথুন করা

পৃথিবীতে এমনও মানুষ আছেন যারা প্রায় দুই থেকে তিন ঘন্টা সময় ধরে হস্তমৈথুনের লিপ্ত থাকেন। দীর্ঘ সময় হস্তমৈথুন করার ফলে আপনার নানা রকম শারীরিক সমস্যার সৃষ্টি হবে।

দীর্ঘ সময় ধরে হস্তমৈথুন করলে সব সময় শারীরিকভাবে ক্লান্তি অনুভব করবেন। আপনার পেনিসের নার্ভ গুলো দুর্বল হয়ে যেতে পারে।

হস্তমৈথুন করার জন্য সঠিক সময়সীমা হচ্ছে ১৫-২০ মিনিট

একাধিক বার হস্তমৈথুন করা

কিছু মানুষের মাঝে একাধিক হস্তমৈথুন করার অভ্যাসও রয়েছে। যারা দিনের দিন থেকে চার বার হস্তমৈথুন করে থাকেন। এতে করে আপনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়বেন এবং শরীরে মারাত্মক ক্ষতি হবে।

মাসে তিন থেকে চার বার হস্তমৈথুন করা হচ্ছে স্বাস্থ্যসম্মত।

হস্তমৈথুন করে বীর্যপাত না ঘটানো

অনেকে আছেন যারা হস্তমৈথুন করেন কিন্তু পরবর্তীতে বীর্যপাত ঘটান না। আমরা যখন হস্তমৈথুন করি তখন আমাদের পেনিসের মাঝে বীর্য চলে আসে যখন আপনি হস্তমৈথুন বের না করে একবারে বন্ধ করে দেন তখন এটি পুনরায় ভিতরে চলে যায়। এর ফলে ইনফেকশন হওয়ার ঝুঁকি থেকে যায়। তাই যখনই হস্তমৈথুন করবেন অবশ্যই বীর্যপাত ঘটাবেন।

 

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

ঘরে বসে মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন

সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি? সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয় করুন।

ফেসবুক থেকে আয় করার উপায় গুলো সম্পর্কে জেনে নিন

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button