Online tips

ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও দেখুন

বর্তমান সময়ে ভিডিও কন্টেন্ট ইউটিউব ভিত্তিক হয়ে যাচ্ছে অর্থাৎ নাটক শর্ট ফিল্ম টেলিফিল্ম মিউজিক ভিডিও সহ অন্যান্য ভিডিও গুলো ইউটিউব কেন্দ্রিক বানানো হচ্ছে।

এর ফলে অনলাইনে ভিডিও প্লাটফর্ম হিসেবে ইউটিউব অনেক বড় অংশ দখল করে রেখেছে এবং ইউটিউব ব্যবহারকারীর সংখ্যা অনেক হয়ে গিয়েছে যা দিন দিন শুধু বাড়ছে।

ইউটিউবে কোন ভিডিও গান বা অন্য কনটেন্ট দেখার সময় ইউটিউবের অ্যাপস এর মধ্যে থেকেই উপভোগ করতে হয়। ব্যাকগ্রাউন্ডে ইউটিউব এর গান চালু রেখে অন্যান্য কাজগুলো করা যায় না। যা অনেকের কাছেই বিরক্তকর, কারণ অনেকেই চায় ইউটিউবে গান শোনার সঙ্গে সঙ্গে তার ব্যক্তিগত কাজগুলো সম্পূর্ণ করতে।

আপনি চাইলেই ইউটিউব অ্যাপস এর মাধ্যমে ব্যাকগ্রাউন্ডে গান শুনতে পারবেন এর জন্য ইউটিউব এর প্রিমিয়ার মেম্বার হতে হবে যা টাকা প্রদান করার মাধ্যমে হতে হয়।

আমার মতন যারা গরিব আছেন তাদের পক্ষে টাকা প্রদান করে youtube এর প্রিমিয়াম মেম্বার হওয়া সম্ভব নয় তাই কিভাবে ইউটিউব অ্যাপস ব্যাকগ্রাউন্ডে পরিচালন করা যায় সেই সম্পর্কেই জানাবো। তাহলে চলুন দেরি না করে মূল পোস্ট সম্পর্কে জেনে নেওয়া যাক,।

ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও দেখুন

ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও দেখার জন্য বেশি ঝামেলা পৌহাতে হবে না। প্রথমে আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

DOWNLOAD NOW

সফটওয়্যারটি ব্যবহার করা খুবই সহজ.। সফটওয়্যারটি ওপেন করার পরে আপনারাই সবকিছু বুঝতে পারবেন,, তারপরও যদি বুঝতে কোন জায়গায় অসুবিধা হয় তাহলে কমেন্ট বক্স রয়েছে সেখানে আপনার সমস্যার কথা তুলে ধরুন যত দ্রুত সম্ভব আমাদের টিম আপনার সঙ্গে যোগাযোগ করবে।

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

ঘরে বসে মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন

সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি? সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয় করুন।

ফেসবুক থেকে আয় করার উপায় গুলো সম্পর্কে জেনে নিন

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button