Facebook Tips

ফেসবুকে মেয়ে পটানোর উপায় গুলো দেখে নিন

আপনি কি ফেসবুকে মেয়ে পটাতে চান বা ফেসবুকে মেয়ে পটানোর উপায় সম্পর্কে জানতে চান? তাহলে আজকের পোস্ট আপনার জন্য, কারণ আজকে ফেসবুকে মেয়ে পটানোর উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

বর্তমানে বাংলাদেশে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা অনেক বেড়ে গিয়েছে এবং এটি প্রতিনিয়ত বাড়ছে। তাই যারা সিঙ্গেল আছেন বা অনেক চেষ্টার পরও কোনো প্রেম করতে পারেননি তারা আজকের পোস্ট এর মাধ্যমে জানতে পারবেন কিভাবে ফেসবুকে মেয়ে পটানো যায়।

আমরা জানি বর্তমানে ফেসবুকে অনেক ফেক আইডি আছে যেগুলো মেয়েদের নামে ব্যবহার করা হয়। তাই ফেক আইডি চেনার জন্য নিচের আর্টিকেলটি পড়ে নিন

ফেসবুকে ফেক আইডি চেনার উপায়

যেহেতু দিনদিন ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলছে সে ক্ষেত্রে কিন্তু এখন ফেসবুকে মেয়ে পটানো খুব সহজ একটি বিষয় নয়। তারপরও কিছু টিপস আপনাদের সাথে শেয়ার করব সেগুলো ফলো করলে অবশ্যই ভাল ফলাফল পাবেন।

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

খেয়াল করে দেখবেন  আপনার বন্ধুদের মাঝে অনেকে আছে যারা ফেসবুকে একসাথে একাধিক মেয়ের সাথে প্রেম করে কিন্তু আপনি চাইলেও একটা মেয়ের সাথে কথা বলতে পারেন না বা আপনার মেসেজের  রিপ্লাই করে না। এর পিছনে সত্যিই কিছু কারণ রয়েছে যে গুলোর কারণেই আজ পর্যন্ত আপনি ফেসবুকে কোন প্রেম করতে পারেননি। বর্তমান যুগের প্রায় বেশিরভাগ প্রেম শুরু হয় ফেসবুক থেকে তাই, কে জানে এই আর্টিকেলটি পড়ার পরে আপনার প্রেম ও ফেসবুক থেকেই শুরু হতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ফেসবুকে মেয়ে পটানোর উপায় গুলো

১। প্রোফাইল আপডেট করুন

কথায় আছে আগে দর্শনধারী তারপর গুণবিচারী, সেজন্য আপনার সম্পর্কে অন্যদের কাছে পজেটিভ ভাবনা তৈরি করার জন্য আপনার ফেসবুক প্রোফাইলে আপডেট করতে হবে।

বর্তমান সময় হচ্ছে শো অফের  সময় যার যত আছে তাই তার থেকে বেশি দেখাতে সব সময় ব্যস্ত থাকে। ফেসবুকে আপনার প্রোফাইল আপডেট করতে হলে ভালো মানের কোন ক্যামেরা দিয়ে বা ডিএসএলআর ক্যামেরা দিয়ে স্টাইলিশ ভাবে ছবি তুলে ফেসবুকে আপলোড করুন। যার ফলে কোন মেয়েকে যদি ফ্রেন্ড রিকুযস্ট পাঠিয়ে থাকেন তাহলে সে আপনার প্রোফাইল দেখার পর একসেপ্ট করতে বাধ্য হয়।

আরো পড়ুনঃঅচেনা মেয়েকে কিভাবে পটানো যায়

আপনার প্রোফাইল যদি একটু আপডেট করেন এবং স্টাইলিশ করে তোলেন তাহলে যে কোন মেয়ে আপনার সাথে কথা বলতে আগ্রহ দেখাবে।

২। মেয়ে বন্ধুর সংখ্যা বাড়ান

আপনি যদি ভেবে থাকেন ফেসবুকে একটি মেয়ের পেছনে পড়ে থাকবেন এবং তাকে পটাবেন তাহলে একদম ভুল ভাবছেন। যদি প্রেম করতে চান তাহলে প্রথমে একাধিক মেয়ের সাথে কথা বলতে হবে। আর সে জন্য প্রয়োজন অধিক মেয়ে বন্ধু। তাই মেয়ে বন্ধুর সংখ্যা বাড়িয়ে তারপর একাধিক মেয়ের ওপর চেষ্টা করার পর যখন একজন  ভালোবাসার মানুষ পেয়ে যাবেন তখন সবাইকে আনফ্রেন্ড করে দিবেন এবং সেই একটা মেয়েকেই ভালবাসবেন

৩। স্টোরি বা ডে তে  রিপ্লাই করুন

কয়েক বছর হচ্ছে ফেসবুকের নতুন ফিচার যুক্ত করেছে তা হচ্ছে স্টোরি। আর এখন ফেসবুকের বেশির ভাগ ব্যবহারকারী প্রতিদিন স্টোরি দেয়। ফেসবুকে যে মেয়েকে আপনার ভালো লাগে সেই মেয়ে যদি কোন স্টরি দিয়ে থাকে তাহলে সেটাতে সেই স্টোরি অনুযায়ী রিপ্লাই করুন আজেবাজে কোন রিপ্লাই করবেন না, ফলে সে আপনার মেসেজের রিপ্লাই অবশ্যই করবে।

৪। অতিরক্ত মেসেজ করবেন না

এক মিনিটের পরিচয় যদি অতিরিক্ত মেসেজ করে থাকেন তাহলে যে কোনো মেয়েই বিরক্ত হবে। একটা জিনিস ভেবে দেখুন ফেসবুকে হাজার হাজার ছেলে আছে যাদের কাজই মেয়েদেরকে সব সময় মেসেজ করা। আপনিও যদি সেই ছেলেদের মতন মেসেজ করতেই থাকেন তাহলে আপনার মেসেজের রিপ্লে না পাওয়াটাই স্বাভাবিক।

এর জন্য প্রথম অবস্থায় অতিরক্ত মেসেজ করা যাবে না মাঝেমধ্যে মেয়েদের স্টোরি মাধ্যমে মেসেজ করবেন।

৫। কমেন্ট করুন

তার সবগুলো পোস্ট কমেন্ট করার কোন প্রয়োজন নেই। মানে তার সাথে বন্ধুত্ব হওয়ার আগে যে পোস্টগুলো করেছিল সেগুলো তে কমেন্ট করার কোন প্রয়োজন নেই। নতুন যেগুলো পোস্ট আপলোড করে সেই পোস্টগুলোতে কমেন্ট করার চেষ্টা করুন। কমেন্ট করার ফলে আপনার আইডি  তার নজরে আসবে এবং প্রতিনিয়ত যদি নতুন পোস্টে কমেন্ট করতে থাকেন, তাহলে সে আপনাকে মনে রাখবে।

৬। বন্ধুত্ব করুন

ফেসবুকে মেয়ে পটানোর উপায় গুলোর মধ্যে বন্ধুত্ব করাটা খুবই গুরুত্বপূর্ণ। তার স্টোরি এবং পোস্টে কমেন্ট করার পর সে আপনাকে হালকা হলেও চিনবে। সেক্ষেত্রে তার সাথে টুকটাক মেসেজের মাধ্যমে বন্ধুত্ব করুন। একটি বিষয় খেয়াল রাখবেন দুইদিন কথা বলেই প্রপোজ করতে যাবেন না কারণ মেয়েরা প্রতিদিন অনেক ছেলে থেকে ফেসবুকের মাধ্যমে প্রপোজাল পেয়ে থাকে। তাই আপনার প্রপোজ তার কাছে কোন আহামরি বিষয় হবে না যার কারণে খুব সহজেই রিজেক্ট খেয়ে যাবেন। তাই আপনি তার সাথে প্রথমে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিন আস্তে আস্তে কথার পরিমাণ বাড়িয়ে দিন। তারপর তার খোঁজখবর নেওয়া এবং তার প্রতি যত্নশীল হওয়ার চেষ্টা করুন। শুধুমাত্র ফেসবুকে নয় তার ফোন নাম্বার নিয়ে মাঝে মাঝে তাকে ফোন করতে পারেন এতে আপনি তার কাছে খুব কেয়ারিং মানুষ হয়ে উঠবেন।

আর মেয়েরা সবসময় চায় তার প্রতি  যত্নশীল হোক এবং তাকে অনেক ভালোবাসুক।

৭। দেখা করুন

যখন আপনাদের মাঝে খুব ভাল একটি বন্ধুত্ব তৈরি হবে। তারপর তার সাথে দেখা করুন দেখা করার ফলে তার সাথে আপনার বোঝাপড়া আরও ভালো হবে। মাঝেমধ্যে তাকে নিয়ে ঘুড়তে যাবেন, সিনেমা দেখতে যাবেন, মোট কথা হচ্ছে তাকে সময় দেওয়ার চেষ্টা করুন। মেয়েরা সবসময় চায় তাকে কোন মানুষ অনেক বেশি মূল্যায়ন করুন এবং সময় দিক।

৮। প্রপোজ করুন

আপনার আর তার মধ্যে যখন খুব ভালো বন্ধুত্ব তৈরি হয়ে যাবে তখন কিন্তু তার সাথে সব কথা খুব সহজেই শেয়ার করতে পারবেন। ভুলেও তাকে ফেসবুকের মধ্যে প্রপোজ করতে যাবেন না। ভালো একটি দিন নির্বাচন করে তার সাথে দেখা করুন এবং একগুচ্ছ গোলাপ নিয়ে তার সামনে হাজির হয়ে আপনার ভালোবাসার কথা প্রকাশ করে দিন। আপনি নিশ্চিত থাকতে পারেন আপনার ভালোবাসা সে সহজে ফেরাতে পারবে না।

৯। শেষ কথা

আমি আজকে যে টিপস গুলো শেয়ার করেছেন সেটি যদি আপনি ঠিকঠাক ভাবে অনুসরণ করতে পারেন তাহলে আপনিও এক সময় ভালোবাসার মানুষ পেয়ে যাবেন। আমি যে অনুযায়ী ফেসবুকে মেয়ে পটানোর উপায় সম্পর্কে বলেছি এগুলো অনুসরণ করলে অবশ্য আপনাকে অনেক ধৈর্যশীল হতে হবে। দুইদিন কথা বলে, তিন দিনের মাথায় প্রপোজ করে কোন লাভ নেই এক্ষেত্রে মেয়েরা আপনাকে রিজেক্ট করার সম্ভাবনা বেশি থাকে। অনেক মেয়ে আছে যারা গ্রহণ করতে পারে কিন্তু তাদের ভালোবাসাটাও সেই দুইদিন পরেই ভেঙ্গে যায়।আমার মতে কোনো ভালো মেয়ে দুই দিন কথা বলে কারো প্রপোজ একসেপ্ট করার কথা নয়।

আজকে চেষ্টা করেছি ফেসবুকে মেয়ে পটানোর উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করার আশা করি ফেসবুকে মেয়ে পটানোর উপায় সম্পর্কে আর্টিকেলটি আপনাদের কাছে ভাল লেগেছে। আপনারা যদি ফেসবুকে মেয়ে পটানোর উপায় গুলো ভালো ভাবে অনুসরণ করেন তাহলে আপনিও প্রেম করতে পারবেন। আপনাদের কাছে যদি ফেসবুকে মেয়ে পটানোর উপায় সম্পর্কে আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করে দিন, ধন্যবাদ।

Follow topics bangla facebook page

 

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button