Android Tips

ফুটবল গেম খেলুন মোবাইলে

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আজকে আপনাদের সামনে আমি অসাধারণ একটি গেম নিয়ে হাজির হয়েছি যা ফুটবলপ্রেমীদের কাছে এই গেমটি ভালো লাগবে। আজকে আমি যে গেমসটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি সেটি এন্ড্রয়েড মোবাইলের মাধ্যমে খেলতে পারবেন। তাহলে চলুন দেরি না করে গেমসটির বর্ণনা জেনে নেওয়া যাক।

সেরা ফুটবল গেম

বন্ধুরা আজকে যে ফুটবল গেম আপনাদের সাথে শেয়ার করবো সেটি কিছুদিন আগেই বের হয়েছে। এবার 2022 সালের ফুটবল বিশ্বকাপ এর মোরকে এই গেমস টি তৈরি করা হয়েছে।

গ্রাফিক্স

আমি যদি এই গেমস এর গ্রাফিক সম্পর্কে বলতে চাই তাহলে বলব অসাধারণ গ্রাফিক্সের মাধ্যমে এই গেমস তৈরি করেছেন। এই গেমস টির গ্রাফিক্স এতটাই সুন্দর করেছে প্রতিটি প্লেয়ারের সত্তিকারের চেহারার সাথে গেমসের প্লেয়ারের চেহারা হুবহু মিল। এবং তারা গোল করার পরে যেই অঙ্গভঙ্গি করে সেটি একদম হুবহু মিল রেখে এই গেম তৈরি করা হয়েছে। সে দিক থেকে বিবেচনা করলে গ্রাফিক্স নিয়ে এ গেমসের কোন মন্তব্য করা যাবে না।

পারফরমেন্স

বর্তমান সময়ে আমি এই গেমস খেলছি তাই আমার মোবাইলে 4gb ram রয়েছে এতে খুব সুন্দর ভাবে এই গেমসটি খেলা যায়। আপনি যদি এই গেমটি মোবাইলে স্মার্ট ভাবে খেলতে চান তাহলে কমপক্ষে ২ জিবি র্যামে খেলতে হবে তাহলে ভালো পারফরম্যান্স পাবেন কারণ এই গেমস টির সাইজ ১ জিবি থেকেও কম।

ব্যক্তিগত রিভিউ

ব্যক্তিগতভাবে এই গেমস টি আমি কয়েকদিন যাবত খেলছি আর আমার কাছে এ গেমসের খেলার সিস্টেমগুলো অসাধারণ লেগেছে। 2022 সালের ওয়ার্ল্ড কাপ খেলতে পারবেন। অনলাইনের মাধ্যমে এ গেমস খেলার সুযোগ রয়েছে এটি অফলাইনে খেলতে পারবেন না। আর অনলাইনের মাধ্যমে অন্যদের সাথে গেমস খেলতে পারবেন এবং তার পাশাপাশি রেংকিং এর ব্যবস্থা রয়েছে আপনি যত ভালো খেলবেন আপনার র‍্যাংকিং তত বাড়তে থাকবে। এর ফলে আপনার খেলার প্রতি বোরিং কাজ করবে কম। আপনার বন্ধুর সাথে এই গেমস টি খেলতে পারবেন হটস্পট অথবা ইন্টারনেটের মাধ্যমে।

ফুটবল গেম ডাউনলোড করুন

যারা এমবি ব্যবহারকারী আছেন তাদের বেশি একটা এমবি খরচ হবে না কারণ এই গেমস এর সাইজ হচ্ছে প্রায় ১ জিবির মতন। বন্ধুরা এতক্ষণ অনেক কথাই বলে ফেললাম তাহলে চলুন আর দেরি না করে গেমসটি ডাউনলোড করে নেওয়া যাক। গেমসটি ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন।

Download

 

Follow topics bangla facebook page

আরো পড়ুনঃ

ঘরে বসে মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন

সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি? সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয় করুন।

ফেসবুক থেকে আয় করার উপায় গুলো সম্পর্কে জেনে নিন

Topicsbangla

জানা ও অজানা বিষয় গুলো আপনাদের কাছে তুলে ধরা আমাদের মূল লক্ষ।আমাদের সাথেই থাকুন আশা করি উপকৃত হবেন।☺☺

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button